শ্রেষ্ঠ রপ্তানীকারক প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড

Award

টেকট্র্যাভেল ডেস্ক ঃ আজ ৮ই জানুয়ারী ২০২০ রোজ বুধবার ডিজিটাল ডে ২০১৯ উপলক্ষে আইটি প্রতিষ্ঠান এর সন্মনানা প্রদান অনুষ্ঠান বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সন্মনানা প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সেখ হাসিনা এমপি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের দায়িত্ব প্রাপ্ত প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহম্মেদ পলক এমপি এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিনেল ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির মানানীয় সভাপতি জনাব এ,কে,এম রহমতুল্লহা এমপি।

অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে সরকারী, বেসরকারী প্রতিষ্ঠান ও ব্যাক্তিকে পুরস্কৃত করা হয়। রপ্তানীতে অসামান্য সাফল্যের জন্য  সেরা রপ্তানীকারক প্রতিষ্ঠান হিসাবে সার্ভিস ইঞ্জিন লিমিটেড কে পুরস্কৃত করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী সেখ হাসিনা এমপি এর কাছ থেকে এই পুরষ্কার গ্রহণ করেন সার্ভিস ইঞ্জিন লিমিটেড এর চেয়ারম্যান জনাব এ. এস. এম. মহিউদ্দিন মোনেম।

পুরষ্কার গ্রহণ করে জনাব এ. এস. এম. মহিউদ্দিন মোনেম বলেন, এধরণের স্বীকৃতি সমাজ ও দেশের প্রতি দায়বদ্ধতা আরও বাড়িয়ে দেয়। সার্ভিস ইঞ্জিন লিমিটেড আগামীতে আরও ভালো সেবা দিয়ে এবং নতুন প্রযুক্তি নিয়ে কাজ করে সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে নিরলস ভাবে কাজ করে যাবে।  সরকারের এই ধরনের পদক্ষেপকে তিনি আন্তরিক ভাবে সাধুবাদ জানান।

জনাব এ এস এম মহিউদ্দিন মোনেম বাংলাদেশ চেক রিপাবলিক-এর সম্মানসূচক দূত, তথ্যপ্রযুক্তি রপ্তানিতে ছয়বার স্বর্ণপদকপ্রাপ্ত, একাধিকবার রাষ্টপতি পদকে ভূষিত হয়েছেন। এছাড়াও ইউআরএস-এশিয়া ওয়ান ম্যাগাজিন দ্বারা নির্বাচিত “ওয়ার্ল্ড গ্রেটেস্ট লিডার ২০১৮-২০১৯” খেতাবে ভূষিত হয়েছেন তিনি। উল্লেখ্য তিনি বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম এর কনিষ্ঠ পুত্র।