সুধীজন ও সাংবাদিকদের নিয়ে মত বিনিময় সভা

অসীম চাকমা, রাঙ্গামাটি প্রতিনিধিঃ রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় মঙ্গলবার (২৯ জানুয়ারী) সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ে অংশীজন ও সাংবাদিকদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা রেস্ট হাউজ মিলনায়তন কক্ষে চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিস এই মত বিনিময় সভার আয়োজন করে। এ সময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের সিনিয়র তথ্য কর্মকর্তা আজিজুল হক নিউটন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহাম্মদ রাসেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এইচ,এম, বেলাল চৌধুরী, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নূর ও কাপ্তাই উপজেলার সহকারি তথ্য কর্মকর্তা মোঃ হারুন। এবং আরও উপস্থিত ছিলেন উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , কাপ্তাই ও বিলাইছড়ি উপজেলার সাংবাদিক বৃন্দ।

মত বিনিময় সভায় প্রধান অতিথি, সভাপতি, বিশেষ অতিথি, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ছাড়াও আরও বক্তব্য রাখেন, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ আলম ও দৈনিক রাঙ্গামাটি ও অনলাইন নিউজ পোর্টাল টেক ট্রাভেল এর বিলাইছড়ি প্রতিনিধি অসীম চাকমা প্রমূখ।

বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন সাফল্য ও উপজেলার চলমান বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের বর্তমান অবস্থার কথা তুলে ধরেন। এবং সাংবাদিকদের নেগেটিভ হিসেবে না নিয়ে তাদেরকে সঠিক তথ্য দিয়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো প্রচারের পাশাপাশি যাতে করে ভুল ত্রুটিগুলোও উঠে আসার মাধ্যমে এগুলো সমাধান করা যায়। পরিশেষে সবাই দেশের উন্নয়নের স্বার্থে সততা ও নিষ্ঠার সহিত একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।