রাজধানীতে রিক্সা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

টেক ট্র্যাভেল ডেস্ক ঃ আজ ২৭ মার্চ ২০২০ রোজ শুক্রবার করোনা (COVID-19) ভাইরাস লক-ডাউনে ক্ষতিগ্রস্থ শ্রমজীবী মানুষের কাছে খাদ্য সামগ্রী তুলে দিলেন এনজেএন ইন্টারন্যাশনাল লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর এবং ডিসিসিআই এর সন্মানিত মেম্বার জনাব মোহাম্মাদ নুর আলম মিয়া।

রাজধানীতে ১০০ জন রিক্সা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এই ব্যবসায়ী। আজ শুক্রবার দুপুরে রামপুরা বাজার ও রামপুরা ব্রীজ এলাকায় প্রতিটি রিক্সা চালককে তিন কেজি চাল, এক কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল ও দুটি হাত ধোয়ার সাবান তুলে দিয়েছেন তিনি। করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে সরকার ঘোষিত টানা ১০ দিনের সাধারণ ছুটিতে দিনমজুর শ্রেনীর আয় কমে যাওয়ায় ব্যাক্তিগত উদ্যোগে দুস্থদের পাশে দাঁড়িয়েছেন এনজেএন ইন্টারন্যাশনাল লিমিটেডের এই ব্যবস্থাপনা পরিচালক।

এ সময় তিনি বলেন, আমি মনে করি এই দুর্যোগের সময়ে প্রতিটি সামর্থবানেরই উচিত সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানো। তিনি বলেন, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে নিম্ন আয়ের মানুষদের খাবারের যোগান দিতে হবে। তবেই তাদের ঘরে রাখা সম্ভব। এতে সংক্রামক ব্যাধিটি ছড়াবে কম। এতে বেঁচে যাবে পুরো দেশ, পুরো জাতি।