ঘুরে আসি আনন্দ পার্ক রিসোর্ট

গোলাম রাব্বী আকন্দ (বগুড়া প্রতিনিধি): আনন্দ পার্ক রিসোর্ট বা আনন্দ রিসোর্ট গাজীপুরের কালিয়াকৈরের একটি পরিচিত নাম। ৪২ বিঘা জায়গায় বিনোদনের বিভিন্ন আয়োজন নিয়ে গড়ে উঠা আনন্দ রিসোর্টটির সাথে নামের যথার্থতা লক্ষ্য করা যায়। মনোরম প্রাকৃতিক পরিবেশ অত্যাধুনিক, আবাসন ব্যবস্থা, বাচ্চাদের জন্য পার্ক ও খেলার মাঠ সহ উন্মুক্ত বিল আপনার ভ্রমনকে করবে আরো উপভোগ্য। এই পার্কের বিশেষ বৈশিষ্ট হলো এখানে সরাসরি বিল থেকে মাছ শিকারের ব্যবস্থা রয়েছে। মাছ শিকারিদের জন্য এই সুযোগ অবশ্যই বাড়তি পাওনা। ছিপ ফেলে মাছের জন্য অপেক্ষায় কাটবে সময়। এ ছাড়া রয়েছে ছোটদের খেলার নানা উপকরণ। রয়েছে একটি সুইমিং । বিভিন্ন প্রজাতির ফলজ গাছ এবং ফুলের গাছের বিশাল সমাহার রয়েছে এখানে।

ঢাকা থেকে কাছে গাজীপুরের এই রিসোর্ট থেকে চাইলে দিনে গিয়ে দিনেই ঘুরে আসা যায়। রাতে থাকার জন্য ৮ টি নন এসি রুম সহ বিভিন্ন সাইজ ও সুবিধা সম্বলিত ৬ টি কটেজ রয়েছে এখানে। নন এসি রুম ২৪ ঘন্টার ভাড়া ৩০০০ টাকা। একটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৬০০০ টাকা। একটি ডিলাক্স এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৭০০০ টাকা। দুটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ১২০০০ টাকা। এবং লিভিং রুম সহ দুটি এসি বেড রুমের কটেজ ভাড়া ১৪০০০ টাকা। পিকনিকের জন্য একটি পিকনিক স্পট ভাড়া ৫০,০০০ টাকা আর সম্পূর্ন পিকনিক স্পট ভাড়া ২,৫০,০০০ টাকা। কনফারেন্স হল ভাড়া ৪০,০০০ টাকা। বিশেষ সুবিধা হিসাবে পার্কিং, ২৪ ঘন্টা রুম সার্ভিস, ক্রেডিট কার্ড ফ্যাসিলেটি সহ বিভিন্ন খেলার রাইড তো আছেই।

কিভাবে যাবেন: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থিত সফিপুর বাজার থেকে ২ কিলোমিটার উত্তরে সিনাবহ বাজারের কাছে আনন্দ পার্ক রিসোর্ট গড়ে তোলা হয়েছে। নিজস্ব যাতায়াত ব্যবস্থা কিংবা যাত্রীবাহী বাসে করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে সফিপুর বাজারে এসে সেখান থেকে সহজেই সিনাবহ বাজারস্থ আনন্দ রিসোর্টে যাওয়া যায়।

যোগাযোগ: বুকিং এবং তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন: 01712-310540,01743-838123,+88 01711-958668,+88 01670-275864,02-9125778 ওয়েবসাইট: www.anandaresort.com.bd

বিঃদ্রঃ কোথাও ঘুরতে গিয়ে যেখানে সেখানে ময়লা,আর্বজনা, চিপসের প্যাকেট ইত্যাদি না ফেলে নির্ধারিত জায়গায় ফেলেন। জীবনে যা পেয়েছেন তারচেয়ে ভাল কিছু রেখে যান।