ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোক্তা সংগঠনের কমিটি ঘোষনা সিকৃবিতে

মো: মাহাদী হাছান (সিকৃবি ইউনিভার্সিটি প্রতিনিধি) : সিকৃবি ভোক্তা অধিকার বিষয়ক ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুবসংগঠন ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখার যাত্রা শুরু হয়েছে। ৪ মার্চ (সোমবার) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, অ্যানিমেল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের নতুন ভবনের ৪র্থ তলায় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন কনজুমার ইয়ুথ বাংলাদেশের (সিওয়াইবি)

সমন্বয়ক পলাশ মাহমুদ।ব্যক্তিগত ব্যস্ততার কারনে পলাশ মাহমুদ আসতে না পারায় ঢাকা থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে তিনি এই কমিটি ঘোষনা করে। আগামী এক বছরের জন্য ঘোষিত এ কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ডেইরী সায়েন্স বিভাগের শিক্ষক ড.আশিকুজ্জামান। ভেটেরিনারি, অ্যানিমেল এন্ড বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সামছুল আলম রকিকে সভাপতি এবং একই অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সৈয়দ আব্দুস সামাদ আরিফকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ-সভাপতি হলেন মো. শাহজাহান,এহসান আল ইমন,আনিসুর রহমান,আসাদুজ্জামান গালিব।

যুগ্ম-সম্পাদক হয়েছেন মো. মাহাদী হাছান,দিপন্কর দিপু,কোয়েল রায় চৌধুরী,ইরতিজা নাফিস আহমেদ।কমিটির অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক রায়হান লস্কর মাহমুদ, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইরিন জেরিন জেসি, অফিস সম্পাদক মিল্টন রায়,সহকারি অফিস সম্পাদক সিদ্দিকুর রহমান, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সহকারী অর্থ সম্পাদক তিলোওমা তূর্য, প্রচার সম্পাদক ফাহমিদা আক্তার, ভোক্তা অধিকার সম্পাদক নাতাশা তাসনিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পদক কিবরিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাহুল,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক নীলোৎপল দে,গণমাধ্যম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ মাহমুদ আসিফ, কার্যকরী সদস্য সানজিদা অর্পা ও কানন তালুকদার।