হোটেলে পার্টির খেসারত! মডেল লাবনী করোনায় আক্রান্ত

Laboni Posetive

টেক ট্র্যাভেল ডেস্ক ঃ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত মডেল আফরিন লাবনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই স্বাস্থ্যবিধি না মেনে জন্মদিন পালন করতে গিয়ে তিনি আক্রান্ত হন বলে লাবনীর ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন।

জানা গেছে, গত ৫ জুন ছিল এই মডেলের জন্মদিন। জন্মদিন উপলক্ষে ৪ মে দিবাগত রাতে রাজধানীর একটি হোটেলে পার্টির আয়োজন করেন লাবনি। সেখানে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ অনেককে দাওয়াত দেন তিনি।

সেই অনুষ্ঠানে উপস্থিত লাবনির এক বন্ধু নাম প্রকাশ না করার স্বার্থে বলেন, এই সময়ে জন্মদিনের দাওয়াত পেয়েই প্রথমে অবাক হয়েছিলাম। করোনার প্রকোপের সময় ঘরে থাকা জরুরী। এরকম সময়ে আয়োজন করে জন্মদিন পালন করা তো নিজেদের বিপদের মধ্যে ফেলার সামিল। করোনার সময়ে কোন সামাজিক অনুষ্ঠানে অংশ নেব না একথা লাবনিকে জানালে সে আমাকে আশ্বস্ত করে যে, ঘরোয়াভাবে অনুষ্ঠান হবে। লোক সমাগম হবে না, এই ভেবে রাজি হই।

কিন্তু অনুষ্ঠানে যেয়ে ভিন্ন চিত্র দেখতে পান বলে জানান লাবনির ঐ বন্ধু। তার ভাষ্য, অনুষ্ঠানে যেয়ে দেখি, অনেক অপরিচিত মুখ। লোকসংখ্যা একদম কম না, পঞ্চাশের অধিক। এত লোক দেখে ঘাবড়ে যাই। পরে যখন নিশ্চিত হই, যে এখানে করোনার হটস্পট নারায়ণগঞ্জ থেকেও কয়েকজন যোগ দিয়েছে, তখনই আমি চলে আসি। এরপরই আজ শুনলাম, ওখানে যোগ দেওয়া দুইজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এখন যারা গায়ে গা ঘেঁষে জন্মদিন পালন করল তাদের সবাই স্বাস্থ্য ঝুঁকিতে আছে। আমি আগেই চলে আসায় বেঁচে গেছি।

এদিকে জন্মদিনের অনুষ্ঠান ফেসবুকে লাইভ করেছেন লাবনী।( https://www.facebook.com/story.php?story_fbid=784280651975981&id=100011821596976 ) সেখানে দেখা যায়, অনুষ্ঠানে সবাই খুব কাছাকাছি দাঁড়িয়ে আছে। কেক কাটার পর একে অপরকে কেক খাইয়ে দিচ্ছে। কোন ধরনের সামাজিক দূরত্বই রক্ষা করা হয়নি। ফলে এদের মধ্যে কেউ করোনা আক্রান্ত থাকলে অন্যদের মধ্যে সহজেই সেই ভাইরাস সংক্রমণ করবে।

এদিকে, জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেওয়া দুইজনের করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে আড়ালে চলে গেছেন লাবনি। কারও ফোন ধরছেন না। এই প্রতিবেদক তাকে কয়েকবার ফোন করলেও ধরেননি লাবনি। ফেসবুকে মেসেজ করলেও তার কোন উত্তর দেননি।

অনুষ্ঠানে অংশ নেওয়া লাবনির ওই বন্ধু জানান, জন্মদিনের অনুষ্ঠান থেকে ফিরেই লাবনির জ্বর আসে। পরে তিনি করোনা টেস্ট করেছেন। আমি যতদূর জানি, রিপোর্ট পজিটিভ এসেছে।